ঘন কুয়াশার কারণে ঢাকায় নামলো ভারতীয় অভ্যন্তরীণ রুটের বিমান

মহারাষ্ট্রের মুম্বাই থেকে আসামের গুয়াহাটির উদ্দেশে রওনা হওয়া ভারতীয় বিমান ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইট বৈরী আবহাওয়ার কারণে ঢাকায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে ।

আজ শনিবার ভোর চারটার দিকে ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে বিমানটি।

ইন্ডিগো এয়ারলাইন্সের কর্মকর্তারা জানিয়েছেন, তাদের উড়োজাহাজটি মুম্বাই থেকে গুয়াহাটি পৌঁছেছিল ঠিকই, কিন্তু প্রবাল কুয়াশার কারণে গুয়াহাটি বিমানবন্দরের রানওয়ে এলাকা দৃশ্যমান না হওয়ায় প্লেনটি ঘুরে ঢাকার উদ্দেশে রওনা হয় এবং হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

ফ্লাইটটিতে রয়েছেন ১৭৮ জন যাত্রী। এই যাত্রীদের মধ্যে ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের যুব সংগঠন ইয়ং কংগ্রেস মুম্বাই শাখার নেতা সুরজ সিং ঠাকুরও রয়েছেন। সকালে এক এক্সবার্তায় তিনি জানান, কারো কাছে পাসপোর্ট না থাকায় যাত্রীদের কেউই বিমান থেকে নামতে পারছেন না।

সকালের এক্সবার্তায় সুরজ সিং ঠাকুর বলেন, ‘ভারত জোড়ো নয়া যাত্রায় যোগ দিতে মুম্বাই থেকে ইম্ফলের (মণিপুর রাজ্যের রাজধানী) রওনা হয়েছিলাম। গুয়াহাটি থেকে ইম্ফলে রওনা হওয়ার কথা ছিল। এখন ঢাকায় আছি। দেখা যাক কখন গুয়াহাটি পৌঁছাতে পারি।’

‘যে ফ্লাইটটিতে আমি আছি, সেটির যাত্রীরা গত ৯ ঘণ্টা ধরে বিমানটিতে অবস্থান করছেন।’

এদিকে এ ঘটনায় দুঃখ প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে বার্তা দিয়েছে ইন্ডিগো এয়ারলাইন্স। সেই বার্তায় এই পরিষেবা সংস্থাটির পক্ষ থেকে বলা হয়েছে, ‘যে সমস্যার কারণে আমাদের ফ্লাইটটি ঢাকায় জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছে— সেটি আমাদের নিয়ন্ত্রণের বাইরে। তবে যাত্রীদের ভোগান্তি দূর করার জন্য আমাদের টিম কাজ করছে। আশা করছি শিগরিই ঢাকায় আমরা একটি ডাইভারশন ফ্লাইট পাঠাতে পারব।’

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.