ফরিদপুরের ডিসিকে প্রাণনাশের হুমকি

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়াকে উড়ো চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। শুধু তাকেই নয়, তার পরিবারের সদস্যদেরকেও একই সঙ্গে হুমকি দেয়া হয়েছে। ডাকযোগে পাঠানো অজ্ঞাতনামা ব্যক্তির লেখা চিঠিতে হুমকি দিয়ে বলা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরপেক্ষভাবে কাজ না করলে তাকে ও তার পরিবারের সদস্যদের জানমালের ক্ষতি করা হবে।

গত বুধবার জেলা প্রশাসককে হুমকি দেয়া অজ্ঞাত ব্যক্তির পাঠানো চিঠিটি পান। বৃহস্পতিবার চিঠির বিষয়টি জেলা প্রশাসক নির্বাচন কমিশনকে জানানোর পরই হুমকির ঘটনাটি প্রকাশ পায়।

জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া জানান, খামের ওপর ‘গোপনীয়’ লেখা চিঠিটি অফিসের সিএ’র মাধ্যমে তার হাতে পৌঁছে। লাল-সবুজ কালি দিয়ে লেখা চিঠিটি তদন্ত ও পরীক্ষা-নিরীক্ষা করার জন্য গোয়েন্দা সংস্থাসহ সংশ্লিষ্ট দফতরে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, চিঠিতে তাকেসহ তার পরিবারের সদস্যদের ক্ষতিসাধন করা হবে মর্মে হুমকি দেয়া হয়েছে। জেলা প্রশাসক জানান, তিনি জেলা রিটার্নিং অফিসার হিসেবে মোটেও বিচলিত নন এ চিঠি পেয়ে। চিঠির নিচে ‘চলমান’ লেখা রয়েছে। এ থেকে অনুমান করা হচ্ছে আগামীতে এ জাতীয় চিঠি তার কাছে আসতে পারে।

এদিকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি (লাল পতাকা) ফরিদপুরের বিভিন্ন রাজনৈতিক নেতা, ব্যবসায়ীকে চিঠি দিয়ে চাঁদা দাবি করেছে বলে জানা গেছে। এ বিষয়ে থানায় কয়েকটি জিডি করা হয়েছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.