বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর সাবেক স্বামী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর লাইম লাইট থেকে অনেকটা দূরেই ছিলেন কৃষাণ। ফ্যানশ র‌্যাম্পেও খুব বেশি দেখা যায়নি তাকে। তবে নতুন করে আবার আলোচনায় এসেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মডেল কৃষাণ বিয়ে করতে যাচ্ছেন। হবু স্ত্রীর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও তার পরিচয় প্রকাশ করেননি।

সম্প্রতি হবু স্ত্রীর সঙ্গে কৃষাণের বাগদান হয়েছে। সেখানে তার হবু স্ত্রী সেজেছিলেন সোনালি পাড় বসানো ফ্লোরাল লেহেঙ্গায়, সঙ্গে আসমানি নীল দোপাট্টা।

হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে কৃষাণ লেখেন- ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে।’ এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রাবন্তীর সাবেক স্বামী।

একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টালিগঞ্জে চর্চার বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যে ইতি টেনে মডেল কৃষাণের হাত ধরেছিলেন শ্রাবন্তী। মুম্বাইয়ে এক বিজ্ঞাপনী শুটে পরিচয়, তারপর প্রেম।

১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। মাস কয়েক একসঙ্গে থাকলেও খুব তাড়াতাড়ি তাঁদের সুখী দাম্পত্যে ফাটল ধরে। বিয়ের পরের বছরেই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনে। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালতে ডিভোর্স হয় শ্রাবন্তী-কৃষাণের।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.