দুই খানের পর দীপিকা-ক্যাটরিনা!

বলিউড সিনেমা ‘পাঠান’ ব্যাপক সাফল্য পাচ্ছে। যশরাজের স্পাই ইউনিভার্স এর অংশ হিসেবে শাহরুখ, সালমানের উপস্থিতি ছবিটিকে অন্যমাত্রা দিয়েছে। তবে এবার নতুন করে শোনা যাচ্ছে, দীপিকা পাড়কোন ও ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে একই সিনেমায়!

‘পাঠান’ মুক্তির আগে সামাজিকমাধ্যমে ছবিটির প্রচার করেন ক্যাটরিনা। তারপর থেকেই অনুরাগীদের প্রশ্ন, কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও তাকে।

ছবির সাফল্যের পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ছবির চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। তাকে প্রশ্ন করা হয়, ‘স্পাই ইউনিভার্সে’ কি কখনো রুবিনা ও জোয়াকে (দীপিকা-ক্যাটরিনা) একসঙ্গে দেখা যেতে পারে?

রাঘবনের উত্তর, সবটাই আদিত্য চোপড়ার মাথায় রয়েছে। একটাই স্পাই ইউনিভার্সে এই ঘটনাগুলো ঘটছে এবং আদিত্যর মাথায় এ নিয়ে অনেক ভাবনা-চিন্তা রয়েছে। চিত্রনাট্যকারের এই মন্তব্যে আশাবাদী দুই অভিনেত্রীর অনুরাগীরা। এদিকে পাঠান মুক্তির আগে পাইরেসি রুখতে দর্শকদের কাছে আর্জি জানান শাহরুখ নিজে। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন পাঠানের জন্য।

সেই একই আর্জি জানিয়েছিলেন ‘এক থা টাইগার’ এর জোয়া তথা ক্যাটরিনা। সেই স্টোরিতে দীপিকা পাড়ুকোনের নামও উল্লেখ করেন তিনি। উত্তরে নিজের অ্যাকাউন্ট থেকে সেই স্টোরি শেয়ার করেন দীপিকাও।

প্রসঙ্গত, প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে দীপিকা ও ক্যাটরিনার মন কষাকষির খবর বলিপাড়ায় কারো অজানা নয়। একসময় একে অন্যের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল দুই অভিনেত্রীর মধ্যে। সেই বরফ গলার আভাস লক্ষ করা যাচ্ছে। দুই ‘পাকিস্তানি এজেন্টের’ পর্দা মিলন দেখতে আগ্রহী দর্শকও।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.