কেউ কিনতে চাচ্ছে না সোনমের সিনেমা!

বলিউডের স্টাইলিশ অভিনেত্রী সোনম কাপুর। প্রায় চার বছর হলো বড় পর্দায় তার কোনও সিনেমা নেই। নতুন কোনও সিনেমায় চুক্তির খবরও নেই অনিল কন্যার।

তার মধ্যে দু’বছর আগে নির্মাণ হওয়া তার ‘ব্লাইন্ড’ সিনেমাটিও মুক্তির মুখ দেখছে না। ধারণা করা হচ্ছে এ বছরও বড় পর্দায় ফেরা হচ্ছে না বলিউডের মেধাবী এই অভিনেত্রীর।

সোনম ভক্তরা মনে করছিলেন তিনি তার ‘ব্লাইন্ড’ সিনেমাটি দিয়ে বলিউডে প্রত্যাবর্তন করবেন। কিন্তু ভাগ্য যেন কোনোভাবেই তার সহায় হচ্ছে না। নানা কারণে আটকে যাচ্ছে তার সিনেমা।

বড় পর্দা যখন বলিউড বাদশাহ শাহরুখ খানের দখলে ঠিক তখনই ‘ব্লাইন্ড’ সিনেমাটি ওটিটিতে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিলেন পরিচালক সৌম মাখিঝা ও প্রযোজক সুজয় ঘোষ। তবে আতিরিক্ত দাম চাওয়ায় এখন সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মগুলোও নাকি কিনতে চাচ্ছে না বলে দাবি করছে ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা।

বলিউডের সিনেমা বিশেষজ্ঞদের তথ্যমতে, সময়ের সঙ্গে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের মধ্যেও এখন প্রতিযোগিতা বেড়েছে। এখন আর শুধুই তারকার উপস্থিতি দেখে কোনো প্রতিষ্ঠান সিনেমা কিনতে চাইছে না। তাদের কাছে ছবির গল্প এবং ছবির গুণগতমান বজায় রাখাটা বেশি গুরুত্বপুর্ণ। সেখানে সোনমের স্টার ভ্যালু আগের মতো নেই বললেই চলে।

এছাড়া অভিনেত্রীর শেষ দুটি সিনেমা ‘এক লড়কি কো দেখা তো এয়সা লগা’ ও ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’ একেবারেই বক্স অফিসে ব্যর্থ হয়েছে। তার উপর ‘ব্লাইন্ড’ সিনেমাটি কোরিয়ান একটি সিনেমা রিমেক। তাই চড়া দামে সিনেমাটি এই বাজারে কেউ কিনতে আগ্রহী না।

‘ব্লাইন্ড’ সিনেমাটি ওটিটিতে বিক্রির জন্য পরিচালক ও প্রযোজক ৪০ কোটি রুপি দাবি করেছেন বলে জানা গেছে। এই দামে প্রথম সারির কোনো ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটি কিনতে আগ্রহ দেখাচ্ছে না।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.