ছয় বছরের ছোট প্রেমিকের সঙ্গে অভিনেত্রীর আংটিবদল!

প্রায় সাড়ে চার বছরের সম্পর্কের পর ছয় বছরের ছোট প্রেমিকের সঙ্গে আংটিবদল করলেন টলিউডের অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। নির্মাতা রাতুল মুখার্জির সঙ্গে কয়েকদিন আগে আংটিবদল করেন তারা। তারই কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন রূপাঞ্জনা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পুত্র রিয়ান ও প্রেমিক রাতুলের সঙ্গে উত্তরবঙ্গে ঘুরতে গিয়ে একটি গির্জায় আংটি বদল করেন রূপাঞ্জনা। তারই কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেখানে দারুণ উচ্ছ্বসিত দেখাচ্ছে রাতুল-রূপাঞ্জনাকে। একটি ছবিতে পুত্র রিয়ান ও হবু বর রাতুলের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন এই অভিনেত্রী।

ছবির ক্যাপশনে রূপাঞ্জনা লেখেন- সত্যি ভালবাসার কোনো শেষ থাকে না। আমাদের একসঙ্গে থাকার নতুন শুরু হল। আংটি বদল করলাম। আমরা এখন এনগেজড! রাতুল মুখোপাধ্যায়। ছবি তুলেছে আমার ছেলে রিয়ান মিত্র।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেন রূপাঞ্জনা মিত্র। দুজনের ঘর আলো করে জন্ম নেয় পুত্র রিয়ান। ২০১৮ সালে স্বামীর সঙ্গে আইনি বিচ্ছেদ হয় রূপাঞ্জনার। তার পর একাই ছেলেকে বড় করছিলেন অভিনেত্রী।

আর রাতুল টলিপাড়ার চেনা মুখ। বেশ কিছু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। শুটিং ফ্লোরেই তাদের প্রথম দেখা, ধীরে ধীরে যা গড়ায় প্রেমের সম্পর্কে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.