দুর্নীতি মামলায় অভিযুক্ত বনি, যা বললেন শ্রীলেখা

কয়েক দিন ধরে খবরের শিরোনামে টালিউড অভিনেতা বনি সেনগুপ্ত। দুর্নীতিতে প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষে নাম জড়িয়েছে তার। দুর্নীতি মামলায় গ্রেফতার কুন্তল ঘোষের কাছ থেকে নাকি ৪০ লাখ টাকা দামের গাড়ি নিয়েছেন তিনি। তাই নিয়ে বনিকে জেরাও করেছে ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। ইডি ও সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন) না ডাকলে জাতে উঠা যায় না- কটাক্ষ করে এমন মন্তব্য করেছেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে পোস্টও দিয়েছেন। খবর আনন্দবাজারের।

ফেসবুকে শ্রীলেখা লিখেন- ‘জীবনে একটা ইডি, সিবিআইয়ের ডাক পেলাম না!!! রোজ-ভ্যালি থেকে কুন্তল ছিঃ ছিঃ’ বহু বছর ধরে যে নায়িকা একই কোম্পানির গাড়ি ব্যবহার করছেন, সে কথাও উল্লেখ করেছেন তার পোস্টে। শ্রীলেখা আরও যোগ করেন, “আর পরের ছবির প্রযোজকের আশায়। ধুর ধুর! পতিবাদ থুরি প্রতিবাদ করছি।”

আনন্দবাজারকে তিনি বলেন, ‘জাতে উঠতে পারলাম না তো। বাংলা সিনেমা করে কত পারিশ্রমিক পাওয়া যায়, সেই ধারণা সবারই আছে। উঁচু দামি গাড়িতে চড়ছো, ইডি সিবিআই ডাকছে, তারপর তা দাদা-দিদিদের ধরে ধামাচাপা দিতে পারছ কিনা- সেটাই তো এখন ট্রেন্ড। এসব দেখেও অনেকে চুপ থাকেন। শ্রীলেখা এমনি এমনি কিছু বলে না। যার সম্পর্কে বলে সঠিক কারণেই বলে।’

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.