‘টাইগার থ্রি’তে হৃতিকের ২ মিনিট ২২ সেকেন্ড!

বলিউড ভাইজান সালমান খানের নতুন সিনেমা ‘টাইগার থ্রি’তে শাহরুখের দেখা মিলবে এটা আগেই শোনা গিয়েছিল। কিন্তু প্রযোজক আদিত্য চোপড়া যেন আরও একটি চমক জিইয়ে রেখেছিলেন।

একই সিনেমায় দুই খানের পাশাপাশি দেখা মিলবে হৃতিক রোশনেরও। ছবিতে ২ মিনিট ২২ সেকেন্ড স্ক্রিন টাইম পাচ্ছেন এই অভিনেতা। যে দৃশ্য ধারণ করা হয়েছে একদম শুটিংয়ের শেষাংশে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত ৪ নভেম্বর হৃত্বিকের শুটিংয়ের অংশের কাজ শেষ হয়েছে। সিনেমায় তাকে দেখা যাবে  ‘ওয়ার’ ছবির ‘কবির’ চরিত্র হিসেবে।

বলিউডের শীর্ষ এই তিন অভিনেতার এক ছবিতে অভিনয়ের খবর দর্শকদের মাঝেও উত্তেজনার পারদ বাড়িয়ে তুলেছে। যেটার রেশ লেগেছে হৃতিকের শরীরেও।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে ধারণ করা হয়েছে হৃতিকের অংশ। এতদিন পর ‘কবির’ চরিত্রে আবার অভিনয় করার সুযোগ পেয়ে দারুণ খুশি তিনি।

সূত্র আরও জানিয়েছে, ছবির সেন্সর প্রক্রিয়া ২৭ অক্টোবর সম্পন্ন হয়েছে। বাড়তি এই দৃশ্যের জন্য আবারও সেন্সর পাশ করিয়ে নিতে হয়েছে যশ রাজ ফিল্মসের। ৬ নভেম্বর সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। ছবির রান টাইম এখন ২ ঘণ্টা ৩৬ মিনিট (আগে ছিল দুই ঘণ্টা ৩৩ মিনিট)।

এদিকে, ‘টাইগার থ্রি’র একটি অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

‘টাইগার থ্রি’ পরিচালনা করেছেন মনিশ শর্মা। প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ছবিতে সালমান ক্যাটরিনা ছাড়াও আছেন ইমরান হাশমি, রিভাথি, রণবীর সুরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা সহ অনেকে। ছবিতে বিশেষ চরিত্রে থাকবেন শাহরুখ খান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.