ঐশ্বরিয়া-অভিষেকের পুরোনো ভিডিও ভাইরাল, ভক্তরা বলছেন ‘সরলতা’

বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। ভালোবেসে বিয়ের পর বহুবার তাদের সংসার ভাঙার গুঞ্জন প্রকাশ পেয়েছে। এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও বলিউডের একসময়ের শক্তিশালী জুটি ঐশ্বরিয়া আর অভিষেক সম্পর্কে বহুদিন ধরেই চলছে টানাপোড়েন।

আর এ নিয়ে আলোচনা চলতেই থাকে কিছু দিন পর পর। এরই মধ্যে পুরনো একটি ভিডিও সামনে এসেছে।

সেখানে দেখা গেছে, একটা সময় অভিষেক ও ঐশ্বরিয়াকে একসঙ্গে থাকার জন্য বোঝানোও হয়েছিল। ঐশ্বরিয়া তার এনগেজমেন্ট নিয়ে কথা বলেছিলেন। ভিডিওটি নতুন করে আবার ভাইরাল হয়েছে এবং ভক্তরা অভিনেত্রীর সরলতার প্রশংসাও করেছেন।

ঐশ্বরিয়া বাগদান সম্পর্কে কথা বলতে গিয়ে বলেন, আমি এমনকি জানতাম না যে বাগদান বলে কিছু আছে, আমরা দক্ষিণ ভারতীয়। হঠাৎ তাদের বাড়ি থেকে আমাদের কাছে ফোন আসে। আমার বাবা শহরের বাইরে ছিলেন সেই সময় এবং আমরা এখানে ছিলাম। বাবার তখনো আসতে একটা দিন সময় লাগবে। তাই পা (অমিতাভ বচ্চন) এবং বাকি সবাই চলে আসে।

তিনি বলেন, অভিষেক এমন একজন যে আমি তাকে থামাতেও পারিনি। সে বলল, আমরা তোমাদের বাড়ি আসছি। অভিষেকের এই কথা শুনে আর আমার রিঅ্যাকশন ছিল— ওহ মাই গড। তবে আমার বাবা সেই সময় শহরের বাইরে ছিলেন। মা এখানে, আমরা এখানে, তারা সবাই বাড়িতে এসেছে। একেবারে অন্যরকম একটা ব্যাপার। আমি যেন মুহূর্তেই কেমন হয়ে গিয়েছিলাম।

ঐশ্বরিয়া আরও বলেন, কীভাবে অভিষেক তাকে তার সঙ্গে বাড়িতে আসতে বলেছিলেন। সেদিন আমার বাড়ি এসেই অভিষেক বলেছিল— চলো বাড়ি যাই। এবং আমার মনে হয়েছিল এটা কি এনগেজমেন্ট হয়ে গেল? বিরল এই ভিডিওতে ঐশ্বরিয়াকে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে দেখা গেছে। ভক্তরা সত্যিই ঐশ্বরিয়া রাইয়ের এই দিকটি পছন্দ করেছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.