প্রথমবার ছেলে বীরকে সমুদ্র দেখালেন বুবলী

পুরো বছর আলোচনায় ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। এর মধ্যেই ছেলের সুন্দর মুহূর্তগুলোও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই তারকা।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ছেলের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন বুবলী। সমুদ্রের বালিয়াড়িতে ছেলেকে নিয়ে ঘুরছেন নায়িকা। ছেলেকে প্রথমবার সমুদ্র দেখালেন।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন- ‘এই শীতে বাপজানের প্রথম সমুদ্র ভ্রমণ’।

গত ৭ সেপ্টেম্বর স্কুলে ভর্তি হয়েছে শাকিব খান ও শবনম বুবলীর ছেলে শেহজাদ খান বীর। ছেলের স্কুল সূত্রে এক হয়েছিলেন শাকিব-বুবলী। অভিভাবক হিসেবে প্রথম দিন স্কুলে গেছেন দুজনেই। স্বচক্ষে উপভোগ করেছেন ছেলের ‘ফার্স্ট ডে অ্যাট স্কুল’। সেদিনের আনন্দঘন মুহূর্তগুলোও ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছিলেন বুবলী।

এদিকে ওমরাহ হজ পালনে সৌদি আরবে অবস্থান করছেন শাকিব খান। ২ জানুয়ারি দুপুরের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি মক্কা নগরীর উদ্দেশে ঢাকা ছাড়েন। ওমরাহ পালন শেষে আগামী সপ্তাহে ঢাকায় ফেরার কথা আছে এই নায়কের।

২৩ ডিসেম্বর ‘পুলসিরাত’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। আনন জামানের কাহিনী-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‘পুলসিরাত’ ছবির প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান।

বুবলীর হাতে সিনেমা রয়েছে- রিভেঞ্জ, মায়া: দ্য লাভ, কয়লা, বিট্রে লন্ডন লাভ, দেয়ালের দেশ, খেলা হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.