তামান্নাকে কবে বিয়ে করছেন, মুখ খুললেন বিজয়

বলিউডে বেশ কিছুদিন ধরে বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়াকে নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। তাদের প্রেমের সম্পর্ক সবার কাছে এখন মুখরোচক গল্পে পরিণত হয়েছে। গত বছরের শেষ দিকে নিজেরাই তাদের প্রেমের কথা জানান দিয়েছিলেন।

এরপর থেকেই তামান্নার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বিজয়। রেস্তোরাঁ, সিনেমার প্রিমিয়ারে হাসিমুখে ক্যামেরার সামনে ‘পোজ’ দিয়েছেন তারা। প্রেমের সম্পর্কে যে তারা দুজনেই গভীরভাবে মজে রয়েছেন, সেটা বেশ বোঝা যাচ্ছে। কিন্তু প্রেম কবে পরিণতি পাবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। এবার এক অনুরাগী প্রশ্ন করে বসলেন বিজয়কে— ‘কবে বিয়ে করছেন?’

‘লাস্ট স্টোরি-২’ ওয়েব সিরিজের শুটিংয়ের সময় তারা কাছাকাছি আসেন । মণীশ মালহোত্রের বাড়ির দীপাবলির অনুষ্ঠান শেষে হাত ধরে গাড়িতে ওঠার ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে।

কবে বিয়ে করছেন এ জুটি এ নিয়ে সবার মাঝে প্রশ্ন। তবে নিজেদের বিয়ে নিয়ে এখনো কোনো ধরনের মন্তব্য করেনি বিজয়-তামান্না। কিন্তু অনুরাগীর প্রশ্নের উত্তর দিলেন বিজয়। তিনি জানালেন, একই প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার।
শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও নাকি প্রতিদিন একই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বিজয়কে। মাকে ফোন করলেই নাকি তিনি ছেলেকে একই কথা জিজ্ঞেস করেন।

এ প্রসঙ্গে বিজয় বলেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সবাই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গিয়েছে, কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।’

বিয়ের চাপ যে শুধু বিজয়ের বাড়ি থেকে আসছে, তা নয়। একইরকম চাপে রয়েছেন নাকি তামান্নাও। কিছুদিন আগেই ৩৩ বছেরে পা দিয়েছেন নায়িকা। ফলে এবার মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য নাকি উঠেপড়ে লেগেছেন তার বাড়ির লোকেরা।

বাড়ির চাপে পড়ে বিয়েটা করেই ফেলবেন, নাকি আরও কিছু দিন চুটিয়ে প্রেম করবেন বিজয়-তামান্না, সেটা অবশ্য তারাই বলতে পারবেন। তবে তাদের ভক্ত-অনুরাগীরা এ সুখবর শোনার জন্য বেশ মুখিয়ে আছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.