৫০০ ডলারে মালয়েশিয়া পাঠানো, বিমানবন্দরে প্রতারক আটক

শনিবার (০৫ জুন) সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৫০০ ডলারের বিনিময়ে মালয়েশিয়া পাঠানোর কথা বলে প্রতারণার অভিযোগে এক প্রতারককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক জানান, বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের সামনে থেকে বিদেশ গমনে ইচ্ছুক এক সাধারণ যাত্রীর সাথে প্রতারণা করার সময় হাতেনাতে তাকে আটক করা হয়।

বিদেশ গমনে ইচ্ছুক যাত্রী শাহ আলম প্রদীপকে ৫০০ মার্কিন ডলারের বিনিময়ে মালয়েশিয়া পাঠানোর জন্য মৌখিকভাবে চুক্তিবদ্ধ হয় অভিযুক্ত ওমর ফারুক হেলালী রাকিব (২৬)।

শনিবার (০৫ জুন) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীকে পাসপোর্ট এবং ৫০০ ডলার সহ হাজির থাকতে বলে প্রতারক রাকিব। যাত্রী বিমানবন্দরে হাজির হলে তার কাছ থেকে পাসপোর্ট এবং ৫০০ মার্কিন ডলার গ্রহণ করে প্রতারক রাকিব। যাত্রীকে ১নং টার্মিনালের সামনে অপেক্ষা করতে বলে সটকে পড়ার চেষ্টা করতেই বিমানবন্দর আর্মড পুলিশ তাকে আটক করে।

প্রতারক এর সাথে যাত্রীর ভাইয়ের ছেলের মাধ্যমে তার পরিচয়। আজ তার মালয়েশিয়া যাওয়ার কথা। প্রতারক রাকিবের কথা অনুযায়ী পাসপোর্ট এবং ৫০০ ডলার নিয়ে যাত্রী শাহ আলম প্রদীপ বিমানবন্দরে হাজির হন। এয়ারপোর্টে এসে প্রতারককে ডলার দিতেই পুলিশ এসে অভিযুক্তকে আটক করে।

পরবর্তীতে যাত্রী শাহ আলম প্রদীপ জানতে পারেন পুরোটাই শুভংকরের ফাঁকি। প্রতারক রাকিবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.