কলকাতা বিমানবন্দর থেকে দুই বাংলাদেশিকে বের করে দেওয়া হলো

অতিরিক্ত মদ্যপান করে অসংলগ্ন আচরণ! কলকাতা বিমানবন্দরের টার্মিনাল থেকে বের করে দেয়া হলো দুই বাংলাদেশি যাত্রীকে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কলকাতা বিমানবন্দরের অন্তঃদেশীয় টার্মিনালের ই-পোর্টালের কাছে। বিমানবন্দর সূত্রে খবর, এই দুই যাত্রী এতটাই অপ্রাকৃত ছিলেন যে তাদের আচরণের বিষয়ে টার্মিনালে অবস্থান করা বাকি যাত্রীরা অভিযোগ করেন।

যাত্রীদের নাম প্রকাশ না করার শর্তে বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বুধবার রাতে এই দুই বাংলাদেশি নাগরিক ইন্ডিগোর বিমান ৬ই ১৮৫৯ ঢাকা থেকে কলকাতায় আসেন। কানেক্টিং ফ্লাইট ৬ই ৯৪৬ ধরে চেন্নাই যাওয়ার কথা ছিল তাদের।

অভিযোগ উঠেছে, দুই যাত্রী সিকিউরিটি ই-পোর্টালের কাছে অচেতন হয়ে পড়ে ছিলেন দীর্ঘক্ষণ ধরে। ঠিকমতো কথা বলা, এমনকি উঠে দাঁড়াতেও পারছিলেন না। বিমান সংস্থার কর্মীরা চিকিৎসক নিয়ে এসে দুজনকে এমআই রুমে পরীক্ষা করালে জানা যায় দুজনেই অতিরিক্ত মাত্রায় মদ্যপান করেছেন। এরপর তাদেরকে বিমানে তুলতে অস্বীকার করে সংশ্লিষ্ট বিমান সংস্থার কর্মীরা।

 

বিমানবন্দর সূত্রের খবর, এই দুই যাত্রী মধ্যপ অবস্থায় এতটাই অপ্রকৃতস্থ আচরণ করছিলেন একসময় বাধ্য হয়ে নিরাপত্তা রক্ষীরা দুজনকেই টার্মিনালের বাইরে বের করে দেন। এমন ঘটনার সময় বিমানবন্দর চত্বরে উপস্থিত ছিলেন আরও প্রায় শতাধিক বাংলাদেশি যাত্রী। এমন ঘটনায় বিব্রতকর অবস্থায় পড়েন তারা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.