ঘরে ফিরে মধুর বিড়ম্বনায় বিশ্বজয়ী মেসি

আর্জেন্টাইন মহানায়ক তার শহর রোজারিওতে ফিরে পড়ে গেলেন মধুর বিড়ম্বনায়। বিশ্বকাপ জয়ের পর দু’দিন কেটে গিয়েছে। লিওনেল মেসির আর্জেন্টিনা দল দেশে ফিরে পেয়েছে বীরোচিত সংবর্ধনা। এবার সময় ঘরে ফেরার।

আর্জেন্টিনা দল গতকালই ফিরে গেছে দেশে। এজেইজা এয়ারপোর্ট থেকে বুয়েনস এইরেসে যেতে এক দফা, এরপর গত রাতে মূল ট্রফি প্যারেড অংশ নিয়েছে দল। স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, প্রায় ৪০ লাখ মানুষ বরণ করে নিয়েছেন মেসিদের।

যদিও সেই প্যারেড সূচির আগেই শেষ করে দিতে হয়েছে অপ্রীতিকর এক ঘটনায়। ফ্লাইওভার থেকে দুই সমর্থক লাফ দিয়ে পড়েছিলেন মেসিদের বাস উদ্দেশ্য করে, একজন বাসের ছাদে নামতে পেরেছেন, আরেকজন পড়ে গেছেন নিচে। এরপর খেলোয়াড় ও সমর্থকদের নিরাপত্তার কথা ভেবে মেসিদের সরিয়ে নিয়ে যাওয়া হয় হেলিকপ্টারের মাধ্যমে।

এরপরই মেসি-মার্টিনেজরা ফিরে যান নিজ নিজ শহরে। সেখানে গিয়ে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলবেন, এমন পরিস্থিতিও নেই। মেসির কথাই ধরুন। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে নিজের আউডি গাড়িতে করে যখন ফিরেছেন নিজের শহর রোজারিওতে, তখন দেখা গেল বিশাল এক মানুষের ঝাঁক ইতোমধ্যেই তার বাড়ির সামনে দাঁড়িয়ে।

মেসি যখন সেখানে পৌঁছালেন, তখন ‘মেসি! মেসি!!’, ‘আর্জেন্টিনা! আর্জেন্টিনা!!’ রবে তাদের বরণ করে নেন সেই সমর্থকরা। পরিস্থিতি এক পর্যায়ে এমন হলো যে, মেসি আর তার স্ত্রী গাড়ি থেকে নামতেই পারছিলেন না। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারীদের সাহায্য নিয়ে ঘরে পা রাখতে হয় তাদের।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.