যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৫

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় বুধবার বিকালে আরকানসাসের বিল অ্যান্ড হিলারি ক্লিনটন ন্যাশনাল এয়ারপোর্টের কাছে এই দুর্ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

দেশটির ফেডারেল এভিয়েশন অথরিটি জানায়, বিমানটি ওহিওতে জন গ্লেন কলম্বাস আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিল। বিল অ্যান্ড হিলারি ক্লিনটন ন্যাশনাল এয়ারপোর্টের রানওয়ে থেকে উড্ডয়নের পরপরই হালকা টুইন ইঞ্জিনের বিমানটি বিধ্বস্ত হয়।

স্থানীয় গণমাধ্যমকে এক প্রত্যক্ষদর্শী জানান, প্রথমে একটি বিকট বিস্ফোরণের শব্দ ও পরে আরও কয়েকটি ছোট ছোট বিস্ফোরণের শব্দ শুনতে পান তিনি। এছাড়া তিনি দুর্ঘটনাস্থল থেকে আগুনের শিখাও দেখতে পেয়েছেন। তবে কর্মকর্তারা জানান, কি কারণে এ দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। নিহতদের পরিচয় জানা যায়নি।

তবে পাইলটসহ নিহতরা সবাই বিজ্ঞানভিত্তিক পরামর্শদাতা সিটিইএইচের কর্মী। প্রতিষ্ঠানটির সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট পল ননি বলেন, ‘আমাদের সহকর্মীদের হারিয়ে যাওয়ার খবরে আমরা অবিশ্বাস্যভাবে দুঃখিত’।

দুর্ঘটনায় নিহতরা ওহাইওর একটি ধাতু কারখানায় বিস্ফোরণের ঘটনা তদন্ত করতে যাচ্ছিলেন। ওই ঘটনায় একজন নিহত এবং কমপক্ষে ১৩ জন আহত হয়েছিল।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.