ভারতে বিমানবন্দরে বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলা

গুজরাটের সর্দার বল্লভভাই প্যাটেল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই বাংলাদেশি ছাত্র সিএনজি চালকদের হাতে নিগ্রহের শিকার হয়েছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে, তবে তাৎক্ষণিকভাবে কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

জানা গেছে, আমেদাবাদের নবরংপুরা এলাকার লালভাই দলপতভাই ইঞ্জিনিয়ারিং কলেজের দুই বাংলাদেশি শিক্ষার্থী বৃহস্পতিবার স্থানীয় বিমানবন্দর থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে, জাস্টিন কাংওয়া নামে জাম্বিয়ার এক শিক্ষার্থীকে রিসিভ করতে সর্দার বল্লভভাই প্যাটেল আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়েছিলেন দুই বাংলাদেশি শিক্ষার্থী আদিত্য দে ও সৌরভ কুমার।

ভোর ৩টা নাগাদ বিমানবন্দরে পৌঁছান তারা। ভোর ৪টা নাগাদ বিমান এসে পৌঁছায়। এরই মধ্যে তারা এলডি ইঞ্জিনিয়ারিং কলেজের হোস্টেলে ফিরে যাওয়ার জন্য ক্যাব বুক করেন। এ সময় তিনজন সিএনজি চালক তাদের কাছে এসে জিজ্ঞাসা করেন, সিএনজি থাকা সত্ত্বেও তারা কেন ট্যাক্সি বুক করছেন? এ সময় হঠাৎ করেই এক সিএনজি চালক তর্কাতর্কি জুড়ে দেন।

এরপর বাকি দুই সিএনজি চালক আদিত্য এবং সৌরভের ওপর চড়াও হন। এ সময় তারা মারধর করে নানান হুমকি দেন। এক পর্যায়ে বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীরা ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানবন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও এ পর্যন্ত সেটিকে এফআইআর হিসেবে দাখিল করা হয়নি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.