যুক্তরাষ্ট্রের শপিংমলে বিমান বিধ্বস্ত, নিহত পাইলট

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি শপিংমলের পার্কিং লটে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে। গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) অঙ্গরাজ্যটির প্লেনো শহরে একটি রেস্টুরেন্টের পাশে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, এতে অগ্নিদগ্ধ হয়ে বিমানের পাইলট নিহত হয়েছেন। বুধবার মার্কিন গণমাধ্যম সিবিএস নিউজ এই খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এক ইঞ্জিনবিশিষ্ট মুনি এম২০ মডেলের বিমানটি মামা’স ড্যাগটার’স ডিনার অ্যান্ড নেইল অ্যাডিকশন নামের এক রেস্টুরেন্টের পাশে বিধ্বস্ত হয়েছে। বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গেই বিমানে আগুন ধরে যায়। অগ্নিকাণ্ডে বিমানের পাইলট নিহত হন।

বিমান বিধ্বস্ত হওয়ার ছবি এবং ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। এক্সে পোস্ট করা বিমান বিধ্বস্তের একটি ভিডিও শেয়ার করে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘বিমানটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গেই এর থেকে সৃষ্ট আগুন আশেপাশের যানবাহনে দ্রুত ছড়িয়ে পড়ে।’

বিমানটি এয়ার পার্ক-ডালাস বিমানবন্দরের কাছে বিধ্বস্ত হয়েছে। তবে এ দুর্ঘটনা বিমান উড্ডয়নের সময় নাকি অবতরণের সময় হয়েছে তা এখনও জানা যায়নি।

এমন আকস্মিক দুর্ঘটনার কারণ জানা যায়নি। ঘটনার সুষ্ঠু তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন (এফএএ) এবং ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড (এনটিএসবি)।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.