বিমান দুর্ঘটনায় দুই মেয়েসহ হলিউডের অভিনেতা নিহত

বিমান দুর্ঘটনায় কেড়ে নিলো জার্মান বংশোদ্ভূত হলিউডের জনপ্রিয় অভিনেতার। পুলিশ বলছে, অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার ছোট বিমানটি টেকঅফের কিছুক্ষণ পরেই ক্যারিবিয়ান সাগরে পড়ে যায়। সেখানে দুই মেয়েসহ তার মৃত্যু হয়।

আজ শনিবার (০৬ জানুয়ারি) ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বলছে, ক্যারিবিয়ান অঞ্চলের রয়্যাল সেন্ট ভিনসেন্ট অ্যান্ড দ্য গ্রেনাডিন্স পুলিশ ফোর্স এক বিবৃতিতে জানিয়েছে, বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) এক ইঞ্জিন বিশিষ্ট ব্যক্তিগত বিমানটি বিধ্বস্ত হয়ে তারা নিহত হন।

এ ঘটনার পর মৎস্যজীবী, ডুবুরি এবং উপকূলরক্ষীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যান। পরে যেখান থেকে চারটি মৃতদেহ উদ্ধার করাী হয়। দুর্ঘটনায় ৫১ বছর বয়সী অলিভার, তার দুই মেয়ে মাদিতা (১০) ও আন্নিক (১২) এবং পাইলট রবার্ট সাচস নিহত হন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের পর বিমানটি গ্রেনাডাইনের একটি ছোট দ্বীপ বেকিয়া থেকে সেন্ট লুসিয়া যাচ্ছিল। তারা ছুটি কাটাতে যাচ্ছিলেন বলে ধারণা করা হচ্ছে। অলিভার দিন আগে ইন্সটাগ্রামে একটি গ্রীষ্মমন্ডলীয় সমুদ্র সৈকতের ছবি পোস্ট করেছিলেন। যেখানে ক্যাপশন লেখা আছে, ‘স্বর্গের কোথাও থেকে শুভেচ্ছা! সম্প্রদায় এবং ভালবাসার জন্য… ২০২৪ (এখানে) আমরা এসেছি!”

অলিভার, ‘দ্য গুড জার্মান’ এবং ২০০৮ সালের অ্যাকশন-কমেডি ‘স্পিড রেসার’-এ জর্জ ক্লুনির সঙ্গের বড় পর্দায় কাজ করেছেন। এই অভিনেতার কেরিয়ারের প্রথম দিকের ভূমিকাগুলোর মধ্যে টিভি সিরিজ ‘সেভড বাই দ্য বেল: দ্য নিউ ক্লাস’ এবং সিনেমা ‘দ্য বেবি-সিটার্স ক্লাব’ উল্লেখযোগ্য।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.