টাকার লোভে একে একে ৬ সন্তান বিক্রি করেছেন এক নিষ্ঠুর মা !

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির মহামায়া পাড়ায়, টাকার লোভে একে একে ছয় সন্তানকে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে।

স্থানীয়দের অভিযোগের বরাতে খবরে বলা হয়, ৬ সন্তানের মা বাবলি। টাকার লোভে এর আগেও ৪ সন্তানকে বিক্রি করেছেন নিষ্ঠুর এই মা। আর এজন্যই কিছুদিন আগে থেকেই বাবলির ওপর নজর রাখা শুরু করেন এলাকার বাসিন্দারা।

জানা গেছে, দেড় মাস জলপাইগুড়িতে ছিলেন না বাবলি। এলাকার বাসিন্দাদের চোখকে ফাঁকি দিতে শিলিগুড়িতে শ্বশুরবাড়িতে গা ঢাকাও দেয় বাবলি।আর সেখান থেকেই সন্তান বিক্রির বিষয়ে চূড়ান্ত করেন তিনি। এলাকারই বাসিন্দা ভোলা সিংহের মাধ্যমে ইসলামপুরে নিজের সন্তানকে বিক্রি করেন। শনিবার রাতে জলপাইগুড়ি কোতোয়ালি থানাতে  এসে, এই বিষয়ে অভিযোগ জানান স্থানীয়রা।।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, টাকার লোভে এর আগে ৪ সন্তানকে বিক্রি করেছিলেন ওই নারী। এবার তার ষষ্ঠ সন্তানকেও ৪০ হাজার টাকায় বেচে দিলেন। বিক্রি করে দেয়া পুত্র সন্তানের বয়স তিন মাস বলে জানা গেছে।

 

ঘটনায় তদন্তে নেমেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। এর পেছনে বড় কোনো চক্র আছে কিনা তা জানতে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এছাড়া পলাতক ভোলা সিংহের খোঁজ চলছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.