৬ হাজার কর্মী নেবে এমিরেটস

ছয় হাজারেরও বেশি কর্মী নেয়ার পরিকল্পনা করেছে এমিরেটস। আগামী ছয় মাসে এসব কর্মী নেয়া হবে বলে জানিয়েছে বিশ্বের বৃহত্তম দূরপাল্লার উড়োজাহাজ পরিবহন সংস্থাটি। কভিডজনিত বিপর্যয় কাটিয়ে উড়োজাহাজ ভ্রমণ পুনরুদ্ধার হওয়ায় এ খাতে কর্মী নেয়ার হার বেড়েছে। খবর দ্য ন্যাশনাল।

বিস্তৃত টিকাদান কার্যক্রমের মাধ্যমে শিথিল করা হচ্ছে কভিডজনিত বিধিনিষেধ। ক্রমবর্ধমান চাহিদা মোকাবেলায় উড়োজাহাজ পরিবহন সংস্থাগুলোর অতিরিক্ত পাইলট, ক্রেবিন ক্রু, প্রকৌশলী ও গ্রাউন্ড স্টাফ প্রয়োজন হচ্ছে। এরই ধারাবাহিকতায় ভোক্তা চাহিদা মোকাবেলায় নতুন কর্মী নেবে বলে জানিয়েছে এমিরেটস।

এরই মধ্যে এমিরেটস ৯০ শতাংশ রুটে ফ্লাইট পুনরুদ্ধার করেছে এবং ২০২১ সালের শেষ নাগাদ প্রাক-কভিড সক্ষমতার ৭০ শতাংশে পৌঁছে যাবে বলে আশাবাদ জানিয়েছে।

এমিরেটস গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী শেখ আহমেদ বিন সাইদ বলেন, এমিরেটস সবসময়ই দুবাইয়ের প্রবৃদ্ধির কেন্দ্রবিন্দুতে ছিল। অতিরিক্ত ছয় হাজার কর্মী নেয়ার বিষয়টি দুবাইয়ের অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারের ইঙ্গিত দেয়। এটি আমাদের ভোক্তা, ভ্রমণ ও পর্যটন খাতসহ বিভিন্ন ব্যবসায় সুযোগ ও ইতিবাচক উন্নয়নের দিকে পরিচালিত করবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.