ঢাকায় আসছেন শাকিবের মার্কিন নায়িকা, শুটিং শুরু পাবনায়

দীর্ঘদিন ধরেই ঢাকাই সিনেমার সবচেয়ে ব্যবসাসফল সিনেমার নায়ক শাকিব খান। শুধু ঢালিউড নয়, টলিউডের সিনেমায়ও দেখিয়েছেন নিজের মুনশিয়ানা। ঢাকা এবং পশ্চিমবঙ্গের নায়িকাদের পর এবার শাকিব খানের সঙ্গে দেখা যাবে মার্কিন নায়িকাকে।

সামনের মাসেই ক্যামেরা ওপেন হচ্ছে শাকিব খানের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’-এর। যুক্তরাষ্ট্রে সিনেমাটির মহরতের পর সেখানে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও সেটি আর হচ্ছে না। বাংলাদেশেই শুরু হবে এর শুটিং।

সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান জানিয়েছেন, আগামী ১০ ডিসেম্বর থেকে ‘রাজকুমার’-এর শুটিং শুরু হবে পাবনায়।

কেন ১০ তারিখ বেছে নেওয়া সেটাও জানিয়েছেন আরশাদ। এদিন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন। তাই বাবার জন্মদিন উপলক্ষ্যেই ১০ তারিখে রাজকুমার সিনেমার শুটিং শুরু করতে চান প্রযোজক ছেলে।

আরশাদ আদনান বলেন, ‘১০ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। এদিন আমার বাবা মহামান্য রাষ্ট্রতির জন্মদিন। তার প্রতি সম্মান জানিয়ে এই দিনটিকেই আমরা শুটিং শুরুর দিন হিসেবে নির্ধারণ করেছি।’

প্রযোজকের কথার সঙ্গে সুর মিলিয়ে একই কথা বললেন পরিচালক হিমেল আশরাফ। জানালেন, পাবনাতে শুরু হবে রাজকুমারের শুটিং। সেটা আগামী ১০ ডিসেম্বর। শেষ হবে আমেরিকায়। আপাতত শুটিং শুরুর প্রস্তুতি চলছে।

হিমেল আশরাফ বলেন, ‘কিছুদিন আগে আমেরিকা গিয়েছিলাম। কোর্টনি কফি মোটামুটি বাংলা শিখে নিজেকে প্রস্তুত করেছেন। তিনি ঢাকায় আসবেন। কিন্তু কবে আসবেন এটি এখনও চূড়ান্ত হয়নি। আরও যারা অভিনয় করবেন শুটিংয়ের আগে নাম জানানো হবে।’

২০২২ সালের শুরুর দিকে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন শাকিব খান। এরপর পরিচালক হিমেল আশরাফকে নিয়ে তৈরি হয় ‘প্রিয়তমা’, মুক্তি পাওয়ার পর ব্লকবাস্টার হিটও হয় সিনেমাটি। প্রিয়তমার পর অনন্য মামুনের ‘দরদ’ সিনেমার শুটিং কাজও শেষ করলেন ঢালিউড সুপারস্টার। এবার রাজকুমারে হাত দেওয়ার পালা। আগামী মাস থেকেই এই সিনেমার শুটিংয়েও ব্যস্ত হয়ে পড়বেন তিনি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.